x

এইমাত্র

  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ৬৭ লাখ ৪১ হাজার ৭৬৫ জন
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৫ লাখ ৪০ হাজার ৮৩৬ জন
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩০২৭ জন, মৃত ৫৫ জন
  •  ব্রহ্মপুত্র-তিস্তা-ধরলার ৩৫টি পয়েন্টে ভাঙন

ছাত্রী ধর্ষণের দায় স্বীকার করে প্রধান শিক্ষকের জবানবন্দি

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৯, ১৫:৪০

জাগরণীয়া ডেস্ক

পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত প্রধান শিক্ষক মো. আবদুল করিম খান বাহাদুর। ১১ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে ফেনীর দাগনভূঞায় জ্যেষ্ঠ বিচারিক হাকিম এ এস এম এমরানের আদালতে তিনি এ জবানবন্দি দেন।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহম্মদ পাঠান বলেন, গত ৪ এপ্রিল ছাত্রী ধর্ষণের ঘটনায় প্রধান শিক্ষক মো. আবদুল করিম খান বাহাদুরকে  গ্রেপ্তার করে পুলিশ। পরদিন ৫ এপ্রিল ঐ স্কুলছাত্রীর বড় বোন বাদী হয়ে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সেদিনই গ্রেপ্তার শিক্ষক মো. আবদুল করিম খান বাহাদুরকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে ৭ এপ্রিল রিমান্ড বিষয়ে শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একইদিনে ঐ ছাত্রী একই আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন। এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে ঐ ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেন প্রধান শিক্ষক। বৃহস্পতিবার ঐ প্রধান শিক্ষককে আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে জ্যেষ্ঠ বিচারিক হাকিমের কাছে ঘটনার দায় স্বীকার করেন।

আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে প্রধান শিক্ষক মো. আবদুল করিম খান বাহাদুরকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম এ এস এম এমরানের আদালতে হাজির করা হয়। এসময় তিনি ঐ স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দেন। তিনি জানান সর্বশেষ গত ২৮ মার্চ ঐ ছাত্রীকে ধর্ষণ করেন তিনি এবং ঐ ছাত্রী যেন তার পরিবার বা অন্য কাউকে বিষয়টি না জানায় সেজন্য তিনি নানাভাবে ভয়ভীতিও প্রদর্শন করেছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত