স্ত্রী নির্যাতনের মামলায় কারাগারে হিরো আলম

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৭:৩৪

জাগরণীয়া ডেস্ক

যৌতুক চেয়ে স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার হওয়া বগুড়ার আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ৭ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে হিরো আলমকে বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার তারিকের আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বছরের ২৫ ডিসেম্বর ও গত ০৫ মার্চ (মঙ্গলবার) যৌতুকের দাবিতে স্ত্রীকে দুই দফা মারধর করার অভিযোগ এনে ৬ মার্চ (বুধবার) বিকেলে সদর থানায় একটি মামলা দায়ের করেন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগমের বাবা সাইফুল ইসলাম। এরপর বুধবার রাত ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাইফুল ইসলাম অভিযোগে বলেন, হিরো আলম দীর্ঘদিন ধরে ২ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন। যৌতুকের জন্য তিনি বেশ কিছুদিন যাবত তার মেয়েকে নির্যাতন করে আসছিলেন। এর ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যার পর তার মেয়েকে নির্যাতন করার খবর পেয়ে তিনি মেয়ের বাড়ি যান। পরে রাতেই মেয়ে সুমিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সুমির মাথার পেছনে রক্তাক্ত জখম হয়েছে বলে জানান তিনি।

হিরো আলমের স্ত্রী সুমি সাংবাদিকদের বলেন, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করার পর বগুড়ায় থাকা স্ত্রী ও সন্তানের কোনো খবর রাখেন না। এমনকি সংসারের কোন খরচ দেন না। এর প্রতিবাদ করায় আগেও তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন তিনি। গত সোমবার রাতে হিরো আলম বগুড়ায় নিজ বাড়িতে আসেন। বাসায় ফেরার পর তিনি মোবাইলে তিন ঘণ্টা ধরে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন। এর প্রতিবাদ করলে হিরো আলম তাকে মারধর করেন।

এদিকে এসব অভিযোগ অস্বীকার করে হিরো আলম পালটা অভিযোগ করেন, স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে তার শ্বশুর সাইফুল ইসলাম ও স্ত্রী সাদিয়া বেগম সুমিসহ পাঁচ ব্যক্তি তাকে বাড়িতে এসে মারধর করেন। এসময় তারা বাড়ি থেকে পাঁচ লাখ টাকা লুট করে নিয়ে যান বলেও তিনি অভিযোগ করেন।

বৃহস্পতিবার হিরো আলমকে আদালতে হাজির করা হলে হিরো আলমের আইনজীবী অ্যাডভোকেট এসএম মাসুদার রহমান স্বপন তার জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর হিরো আলমকে বগুড়া জেলা কারাগারে নেওয়া হয়।

হিরো আলমের আইনজীবী অ্যাডভোকেট এসএম মাসুদার রহমান স্বপন জানান, নিম্ন আদালত জামিন না দেওয়ায় উচ্চ আদালতে হিরো আলমের জামিনের আবেদন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত