পুলিশের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৫:১৭

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ৬ মার্চ (বুধবার) রাতে বাগেরহাট মডেল থানায় ভিকটিম ঐ কলেজছাত্রীর মা নাদিম মাহমুদ সৌরভ (২০) নামে এক পুলিশ সদস্য এবং তার বাবা আব্দুল হালিম মোড়ল (৪৫) ও মা তহমিনা বেগম (৩৮)-কে আসামি করে এ মামলা দায়ের করেন। 

মামলাটির তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ভিকটিম বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। খুলনা জেলা পুলিশে কর্মরত অভিযুক্ত নাদিমের বাড়ি বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া গ্রামে।

মামলার এজাহারে বলা হয়েছে, ভিকটিম ও নাদিমের মধ্যে ভালো সম্পর্ক ছিল। ৩ মার্চ রাতে একটি অনুষ্ঠান থেকে একসঙ্গে বাড়ি ফিরছিলেন নাদিম ও ভিকটিম। ভিকটিমের বাড়ির বাগানে পৌঁছানোর পর তাকে ধর্ষণ করেন নাদিম। পরদিন ৪ মার্চ ভিকটিম বিয়ের দাবি নিয়ে নাদিমের বাড়িতে গেলে নাদিমের বাবা-মা তাকে মারধর করে তার মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করেন। একপর্যায়ে ভিকটিমের চিৎকার শুনে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশের সহায়তায় তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্ত চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত