গাজীপুরে নার্সের মরদেহ উদ্ধার, স্বামী আটক

প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৩:২৮

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন স্টাফ এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মুক্তি রানী দাস (৩৫)। ২ মার্চ (শনিবার) সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের স্বামী রনি দাসকে আটক করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. এরশাদ উকিল জানান, ৮/১০ বছর আগে কালীগঞ্জ উপজেলার মুনসেফপুর এলাকার ধরনী চন্দ্র দাসের ছেলে রনি দাসের সঙ্গে একই উপজেলার উলুখোলা এলাকার গোপাল চন্দ্র দাসের মেয়ে মুক্তি রানী দাসের বিয়ে হয়। দিতি দাস নামে তাদের ২ বছরের একটি কন্যা সস্তান রয়েছে।

২ মার্চ (শনিবার) সন্ধ্যা ৭টার দিকে স্বামীর বাড়িতে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মুক্তি রানী দাসের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পিতা গোপাল চন্দ্র দাস বাদি হয়ে নিহতের স্বামী রনি দাস ও শাশুড়ী নিলিমা দাসকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছেন। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত