ছেলের অভিযোগে মাকে নিয়ে গেলো পুলিশ

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৭

জাগরণীয়া ডেস্ক

মা বাবার বিয়ে বিচ্ছেদের পর মা জান্নাতুন বেগম (৩৭) এর সাথেই থাকতেন ছেলে সোহাগ (২৩)। কিন্তু বাড়ি ফিরে একদিন মায়ের কোলে ৩ মাস বয়সী শিশুকে দেখে তার পরিচয় জানতে চান সোহাগ। কিন্তু শিশুটির পরিচয় সম্পর্কে জান্নাতুন বেগম কোন সদুত্তর না দেয়ায় ৯৯৯ এ কল করে অভিযোগ করেন ছেলে সোহাগ। আর তারই প্রেক্ষিতে মা জান্নাতুন বেগমকে থানায় নিয়ে যায় পুলিশ। ২৭ ফেব্রুয়ারি (বুধবার) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার শেখটোলায় এ ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, জান্নাতুন বেগম ও আবদুর রহিম দম্পতির সন্তান সোহাগ। পারিবারিক কারণে তাদের বিচ্ছেদ হয়ে গেলে মায়ের সাথে থাকতেন সোহাগ। বুধবার জান্নাতুন বেগমের কোলে তিন মাস বয়সী একটি মেয়ে শিশু দেখে তার পরিচয় জানতে চান সোহাগ। কিন্তু শিশুটিকে কোত্থেকে এবং কেন তিনি নিয়ে এসেছেন এই ব্যাপারে কোন সদুত্তর দেননি তিনি। আর তাই পুলিশের জরুরি সেবা ৯৯৯ এ কলে করেন সোহাগ। পরে পুলিশ গিয়ে ওই নারী ও শিশুটিকে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর জান্নাতুন বেগমের কাছ থেকে একটি ফোন নম্বর উদ্ধার করে সেখানে ফোন করা হয়। ফোনে এক নারী নিজেকে ওই শিশুর মা পরিচয় দিয়ে জানান যে তিনি পোশাক শ্রমিক হিসেবে কাজ করেন। তিনি জানান চাকরি নিয়ে ব্যস্ত থাকার কারণে তিনি তার শিশুটিকে লালন-পালনের জন্য গত ২৪ ফেব্রুয়ারি (রবিবার) জান্নাতুল বেগমের কাছে দিয়েছেন। এ ঘটনায় কোনো আইনি পদক্ষেপ নিতেও নিষেধ করেন তিনি। ঘটনার পর শিশুটির মা ও সংশ্লিষ্ট থানা পুলিশ ঢাকা থেকে শিবগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছেন। শিশুটির মা পরিচয়দানকারী ওই নারী শিবগঞ্জ এলে বিষয়টি বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত