ছেলেকে নদীতে ফেলে ঝাঁপ দিলেন মা নিজেও

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৮

জাগরণীয়া ডেস্ক

তিন মাস বয়সী ছেলেকে নদীতে ফেলে দিয়ে নিজেও নদীতে ঝাঁপ দিয়েছেন মা। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় মেঘনা নদীতে লঞ্চে যাওয়ার সময় এই ঘটনা ঘটান ঐ গৃহবধূ। এই ঘটনায় ঐ মায়ের লাশ উদ্ধার করা হলেও তার তিন মাস বয়সী ছেলে এখনো নিখোঁজ রয়েছে। 

নিহত ঐ গৃহবধূর নাম কোহিনূর রহমান (৩০)। তিনি মুন্সিগঞ্জের জিয়াউর রহমানের স্ত্রী। কোহিনূর কয়েক মাস ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে  জিয়াউর রহমান জানান।

লঞ্চের প্রত্যক্ষদর্শী যাত্রীরা জানান, ২৫ ফেব্রুয়ারি (সোমবার) বেলা দেড়টায় ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসে ইমাম হাসান-২ নামের তিনতলাবিশিষ্ট লঞ্চটি। বেলা সাড়ে তিনটার দিকে লঞ্চটির ছাদে উঠে কোহিনূর তার ছেলেকে নদীতে ফেলে দেন। এরপর তিনি নিজেও লঞ্চ থেকে লাফ দেন। সাথে সাথে লঞ্চ থেকে মুঠোফোনে ৯৯৯ নম্বরে কল করে ফায়ার সার্ভিসের কর্মীদের বিষয়টি জানানো হয়। তাদের খোঁজে রাত ১০টা পর্যন্ত মতলব উত্তর উপজেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের কর্মীরা নদীতে উদ্ধার অভিযান চালান। পরদিন বেলা সাড়ে তিনটার দিকে কোহিনূরের লাশ মুন্সিগঞ্জের চর আবদুল্লাহপুর এলাকায় ভেসে ওঠে। খবর পেয়ে চর আবদুল্লাহপুর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাচ্চু মিয়া লাশটি উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করেন। কিন্তু কোহিনূরের ৩ মাস বয়সী সন্তানের লাশ এখনো পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত