হাতীবান্ধায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৭

জাগরণীয়া ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে এক কিশোর ও এক যুবক মিলে ১৩ ফেব্রুয়ারি (বুধবার) রাতে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। মেয়েটি লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

পুলিশ ও মেয়েটির পরিবার জানায়, ১৩ ফেব্রুয়ারি (বুধবার) সন্ধ্যার পর মুদি দোকান থেকে পণ্য কিনে বাড়ি ফিরছিল ওই স্কুলছাত্রী। পথে হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশের নির্জন স্থানে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে তাকে ফেলে রেখে পালিয়ে যান। পরে পথচারীরা মেয়েটিকে দেখতে পেয়ে উদ্ধার করে রাতেই হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ১৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। 

মেয়েটির পরিবার জানিয়েছে, ধর্ষণের ঘটনাটি প্রাথমিকভাবে থানায় জানানো হয়েছে। মেয়েটিকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে অবস্থান করায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়নি। পরে তারা মামলা করবেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিষয়টি নিয়ে মেয়ে ও তার পরিবারের সঙ্গে কথা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত