'আমি পাপ করেছি, আমার বিচার হওয়া উচিত'

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪২

জাগরণীয়া ডেস্ক

আদালতে নিজের দোষ স্বীকার করে নিজের শাস্তি দাবী করেছেন রাজশাহীর চারঘাট থেকে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া ধর্ষণ মামলার আসামি শাহজাহান গাজী (৬০)। ৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাজশাহীর আমলি আদালত-১–এর বিচারক আবদুল্লাহ আল আমিন ভূঁইয়ার কাছে তিনি এ স্বীকারোক্তি দেন।

শাহজাহান গাজীর মূল গ্রামের বাড়ি নোয়াখালীতে। চারঘাটে ২০ বছর ধরে বসবাস করছেন। প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই কিশোরী ইতিমধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, ভিকটিম মেয়েটি শাহজাহান গাজীর কাছে পড়তো। মেয়েটির সরলতার সুযোগ নিয়ে শাহজাহান তাকে একাধিকবার ধর্ষণ করে। মেয়েটির মা প্রথমে বিষয়টি বুঝতে পারলেও মান–সম্মানের ভয়ে তিনি বিষয়টি চেপে যান। কিন্তু পরে স্থানীয় একটি ক্লিনিকে পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পারেন, তার মেয়ে তিন মাসের অন্তঃসত্ত্বা। গত ৩ ফেব্রুয়ারি মেয়ের বাবা বিষয়টি জানতে পেরে পরদিন চারঘাট থানায় মামলা করেন। গত ৬ ফেব্রুয়ারি (বুধবার) বিকেলে পুলিশ উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে শাহজাহান গাজীকে গ্রেপ্তার করে।

আদালত সূত্রে জানা গেছে, চারঘাট থানার পুলিশ বৃহস্পতিবার শাহজাহান গাজীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আদালতের বিচারক তাকে তিন ঘণ্টা চিন্তা করার সময় দেন। পরে বিকেলে তার জবানবন্দি রেকর্ড করা হয়। এসময় শাহজাহান গাজী স্বেচ্ছায় আদালতে নিজের দোষ স্বীকার করেন।

আদালতে শাহজাহান গাজী বলেন, "আমি বিশ্বাস করি, আমি পাপ করেছি। আমার বিচার হওয়া উচিত"। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত