স্কুলছাত্রী ধর্ষণ, কারারক্ষীর বিরুদ্ধে মামলা

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৯, ২৩:০০

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষী সহ তার দুই সহযোগীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ২৬ জানুয়ারি (শনিবার) ঐ ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রূপগঞ্জ থানায় মামলা করেছেন। 

এ ছাড়া বন্দর উপজেলার সাবদি এলাকায় দ্বিতীয় শ্রেণির আরেকজন শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর মা বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন।

মামলার বাদী জানান, ২৫ জানুয়ারি (শুক্রবার) বিকেলে তিনি তার মেয়েকে নিয়ে বাবার বাড়িতে ওয়াজ মাহফিলে আসেন। সন্ধ্যা সাতটায় বাড়ির পাশ থেকে কারারক্ষী মৃদুল ও তার দুই বন্ধু মিলে তার মেয়েকে উঠিয়ে নিয়ে পাশের একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে ফেলে রাখে। সেখান থেকেই পরিবারের লোকজন মেয়েকে উদ্ধার করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হক বলেন, শনিবার সকালে শিক্ষার্থীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলার আসামিরা হলেন রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ছাতিয়ান এলাকার লতিফ মিয়ার ছেলে কারারক্ষী মৃদুল হাসান, সোলায়মান মিয়ার ছেলে নিজাম মিয়া ও গোলবক্স মিয়ার ছেলে সিয়াম হোসেন। মামলার পর শনিবার সকালেই নারায়ণগঞ্জ ১০০ শয্যা জেনারেল হাসপাতালে শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপগঞ্জ থানার এসআই ফরিদ উদ্দিন বলেন, ধর্ষণের খবর পেয়ে রাতেই এলাকাবাসী অভিযুক্ত লোকজনকে আটক করতে অভিযান চালায়। কিন্তু এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যান। অভিযুক্ত লোকজনের মধ্যে একজন ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত