তরুণদের স্বপ্নের কথা শুনলেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৮, ১৪:১১

জাগরণীয়া ডেস্ক

কেমন হবে ভবিষ্যতের বাংলাদেশ, তরুণরা প্রধানমন্ত্রী হলে কী কী সমস্যার সমাধান করবে-এমন হাজারো প্রশ্ন আর পরামর্শে অনুষ্ঠিত হলো ‘লেটস টক উইথ শেখ হাসিনা’।

২৩ নভেম্বর (শুক্রবার) রাজধানীর একটি মিলনায়তনে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ অনুষ্ঠানে তরুণদের মুখোমুখি হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে ভবিষ্যত বাংলাদেশ নিয়ে তরুণদের স্বপ্ন ও পরিকল্পনা, চাওয়া-পাওয়ার কথা শোনেন প্রধানমন্ত্রী।

সেই সাথে উঠে আসে রাজনৈতিক পরিবেশে বেড়ে উঠা প্রধানমন্ত্রীর জীবন কেমন ছিল-সে অজানা কথা। শেখ হাসিনার তারুণ্য কি অন্যদের চেয়ে আলাদা ছিল? কি রকম দুরন্ত সময় পার করেছেন তিনি? এমন অনেক প্রশ্নেরই উত্তর মেলে এখানে। 

তরুণরা যাতে দেশের নীতি নির্ধারকদের সঙ্গে খোলামেলা ভাবে আলোচনা করতে পারেন এবং নিজেদের ভাবনা ও সমস্যাগুলোর কথা নীতি নির্ধারকদের কাছে পৌঁছাতে পারেন সে জন্য সিআরআই নিয়মিত আয়োজন করে আসছে লেটস টক। এরই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আয়োজন করা হল ‘লেটস টক উইথ শেখ হাসিনা।’ এর আগে প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে নিয়ে বেশ কয়েকবার লেটস টক আয়োজন করেছে সিআরআই। 

সারাদেশ থেকে আসা ১৫০ অংশগ্রহণকারী তরুণের সঙ্গে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী। বিভিন্ন পেশাজীবী, চাকরিজীবী, উদ্যোক্তা, শিক্ষার্থী, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত এবং দেশ গঠনে উদ্যমী তরুণ প্রতিনিধিরা অংশগ্রহণ করেন এ আয়োজনে। 

প্রধানমন্ত্রীর সঙ্গে দেশের তরুণদের আলোচনা পর্ব  ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ ডিসেম্বরের মাঝামাঝি সময়ে ভিন্ন গণমাধ্যমে প্রচার করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত