রাজধানীতে জামাতার নির্যাতনে শাশুড়ির মৃত্যু

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৮, ১৭:০৬

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর গুলশানে মেয়ের জামাইয়ের হাতে শারিরীকভাবে নির্যাতিত শাশুড়ি রওশন আরা (৬৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় নিহতের জামাতা সাইফুল ইসলাম ভুঁইয়াকে আটক করেছে পুলিশ। 

১৯ নভেম্বর (সোমবার) দিবাগত রাতে গুলশানের শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, নিহত রওশন আরার মেয়ে আলীয়া ফারজানা (৩৬) তার স্বামী সাইফুলের সঙ্গে বনিবনা না হওয়ায় গত দেড়/দুইমাস ধরে তার বাবা-মায়ের সঙ্গে তাদের গুলশানের ভাড়া বাসায় থাকছিলেন। ঘটনার দিন সাইফুল তার স্ত্রী আলিয়াকে নিতে গুলশানের ঐ বাসায় এলে তাদের মধ্যে আবারও তর্ক বাঁধে। এক পর্যায়ে সাইফুল আলিয়াকে কাঠ দিয়ে আঘাত করে। মেয়েকে বাঁচাতে মা রওশন আরা এগিয়ে এলে সাইফুল তার মাথায়ও কাঠের তক্তা দিয়ে আঘাত করেন। এসময় সাইফুল তার শ্বশুরকেও আঘাত করে তার বাম হাত ভেঙে দেন।

তাৎক্ষণিকভাবে পরিবারের অন্যান্য লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাতেই  চিকিৎসাধীন অবস্থায় রওশন আরার মৃত্যু হয়। আর মেয়ে আলিয়া হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) তে চিকিৎসাধীন রয়েছেন। 

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সাইফুলের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত