রাজধানীতে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৬

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৪:২২

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসার গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একই পরিবারের চারজনসহ মোট ছয়জন দগ্ধ হয়েছেন। এই ঘটনায় সাত বছর বয়সী তাহসিন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় রয়েছে দুই জন।

দগ্ধরা হলেন সুমন (৪০), তার স্ত্রী সাজুলি (৩৫), তাদের ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০), একই বিল্ডিংয়ের দোতলার ভাড়াটিয়া আলমগীর (৩০) ও তার স্ত্রী কাজুলি (২৪)।

১৬ নভেম্বর (শুক্রবার) সকাল সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী সিটি কর্পোরেশনের ধলপুরে ১৪ নং আউটফল আবাসিক এলাকায় গ্যাস লিকেজ থেকে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। 

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (অপারেশন) আয়ান মাহমুদ দীপ বলেন, গ্যাস লিকেজের বিস্ফোরণে বাসার দেয়াল উড়ে যায়। ওই সময় ভবনের ওপর তলার থেকে সিড়ি দিয়ে নামার সময় তাহসিন চাপা পড়ে মারা যায়। বিস্ফোরণে একই পরিবারের চারজনসহ দগ্ধ হয় মোট ছয়জন। আশঙ্কাজনক অবস্থায় রয়েছে দুইজন। দগ্ধরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দীর্ঘদিন ধরে লিকেজের কারণে গ্যাস পুঞ্জিভূত ছিল। সকালে রান্না করতে গিয়ে আগুন জ্বালানো হলে বিস্ফোরণের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতরের ডিউটি অফিসার রাশেদ শিকদার বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চার ইউনিট পাঠানো হয়। তবে ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত