x

এইমাত্র

  •  ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে ১৮ জন করোনায় আক্রান্ত
  •  ২০ মিনিটে করোনা টেস্টের ট্রায়াল শুরু যুক্তরাজ্যে
  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ১৬৯৩ জন, মৃত্যু ২৪
  •  বিশ্বে করোনায় মোট মারা গেছেন ৩ লাখ ৩৪ হাজার ৯৯৭ জন
  •  বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ ২০ লাখ ৯৪ হাজার ১৪৩ জন

এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের মামলায় ৩ মাতবর গ্রেপ্তার

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১৯:২৭

জাগরণীয়া ডেস্ক

টাঙ্গাইলের ধনবাড়ীতে গণধর্ষণের শিকার এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য চাপ প্রয়োগের অভিযোগে ৩ গ্রাম্য মাতবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- ধনাবড়ী পৌর শহরের চালাষ চৌরাস্তা এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে আব্দুর রহমান (৫৮), ধনবাড়ী বাজার এলাকার মোজাম্মেল হকের ছেলে মাজহারুল হক (২৫) ও বন্দ টাকুরিয়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে মো. জালু মিয়া ওরফে জালু ড্রাইভার (৪৫)। 

৭ নভেম্বর (বুধবার) রাতে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টাকারী ৩ মাতবরকে গ্রেপ্তার করা হয়েছে। 

৮ নভেম্বর (বৃহস্পতিবার) তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করা হলে শুনানি শেষে আদালত তাদের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে। ধনবাড়ী থানার এসআই হান্নান ও এসআই ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ অক্টোবর ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেয়ার প্রলোভন দেখিয়ে ধনবাড়ী বাগানবাড়ি লিচু বাগান ছাত্রাবাসে নিয়ে ১১ বখাটে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরদিন সকালে অসুস্থ মেয়েটিকে ধর্ষণের ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। পরে মেয়েটি বাসায় ফিরে বাবা-মায়ের কাছে পুরো ঘটনাটি খুলে বলে। 

বিষয়টি জানাজানি হলে প্রভাবশালী গ্রাম্য মাতবররা ঘটনাটি মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। এছাড়াও বাবা-মাকে জিম্মি করে অসুস্থ মেয়েটিকে ময়মনসিংহের একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করে। 

গত ৭ নভেম্বর (বুধবার) পুলিশ পাহারায় ধনবাড়ী থানায় গিয়ে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ১১ ধর্ষকসহ ১৬ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন। 

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান বলেন, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টাকারী ৩ মাতবরকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ওই স্কুলছাত্রী বৃহস্পতিবার আদালতে ২২ ধারায় জাবানবন্দি প্রদান করেছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত