পিরোজপুরে ৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষিত

প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৮, ১৮:৩৩

জাগরণীয়া ডেস্ক

পিরোজপুরে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পঞ্চাশোর্ধ বৃদ্ধের বিরুদ্ধে। সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে ৩০ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে অভিযোগে জানা গেছে।

৩১ অক্টোবর (বুধবার) এ ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ অভিযুক্ত ধর্ষক বৃদ্ধ শুকুর আলী (৫৫)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার শুকুর আলী (৫৫) একই এলাকার মৃত হোসেন আলী ফকির পুত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক জানান, ধর্ষণের শিকার ছাত্রীর বাড়ি সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে এবং সে স্থানীয় সোনার বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

ওসি আরো জানান, ৩০ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় পরে একই এলাকার শুকুর আলী তার বাড়ির পাশের ৪র্থ শ্রেণির ওই ছাত্রীকে ঘরের সামনে থেকে ডেকে নিয়ে গিয়ে পাশের একটি বাগানে ধর্ষণ করে। বিষয়টি ছাত্রী তার পরিবারের সদস্যদের জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে শুকুর আলীকে গ্রেপ্তার করে।

ওসি জানান, ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত