সাতক্ষীরায় স্কুলছাত্রীর আত্মহত্যা, দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১৭:৫৬

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরায় বখাটেদের উৎপাত সহ্য করতে না পেরে দশম শ্রেনীর শিক্ষার্থীর আত্মহননের ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্কুল কর্তৃপক্ষ।

৩০ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন ঐ শিক্ষার্থীর সহপাঠী, শিক্ষক ও স্কুলের ম্যানেজিং কমিটি।

সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বলেন, ইতিমধ্যে এ ঘটনার প্রধান আসামি যুবক মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। একই সাথে জেলা প্রশাসক মোস্তফা কামাল আত্মহননকারী স্কুল ছাত্রী আসফিয়া খাতুনের মা জোহরা খাতুনের পুর্নবাসনের দায়িত্ব নেবেন বলে তাদের আশ্বস্ত করেন।
 
উল্লেখ্য, গত ২৯ অক্টোবর সকালে কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের দশম শ্রেণির ছাত্রী আশফিয়া খাতুন চাঁদনি (১৬) তার নিজ ঘরের ভিতরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। সে বাগানবাড়ি গ্রামের আব্দুল গফ্ফার ও জোহরা খাতুনের কন্যা। তাকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলো স্থানীয় বখাটে মেহেদী হাসান। ঘটনার পর পুলিশ তাকে আটক করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত