ফেসবুকে নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় কলেজছাত্রীর আত্মহনন

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৯

জাগরণীয়া ডেস্ক

বাগেরহাটের চিতলমারী উপজেলায় ফেসবুকে নগ্ন ছবি ছড়িয়ে পড়ায় এবং একের পর এক অনৈতিক প্রস্তাবের যন্ত্রণা সইতে না পেরে আত্মহননের পথ বেছে নিয়েছেন খাসেরহাট কালিদাস বড়াল স্মৃতি মহাবিদ্যালয়ের এক ছাত্রী।

গত ২৬ সেপ্টেম্বর (বুধবার) উপজেলার দড়িউমাজুড়ি গ্রামের বাড়িতে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ঐ ছাত্রী।

শিক্ষার্থীর বাবা সুকুমার মজুমদার জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী জগদীশ মজুমদারের ছেলে মিঠুন মজুমদার (২৫) তার কলেজ পড়ুয়া মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় লম্পট মিঠুন সুকৌশলে ঐ শিক্ষার্থীর স্নানের কিছু অশ্লীল ছবি তোলে এবং ব্ল্যাক মেইল শুরু করে।

এক পর্যায়ে ফেসবুকে একটি ফেক আইডি খোলে ঐ ছবিগুলো ছড়িয়ে দেয়। এতে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়। এ ঘটনার পর ঐ ছাত্রী মিঠুনকে ফেসবুক থেকে ওই ছবিগুলো সরানোর জন্য অনুরোধ করেন। কিন্তু বখাটে মিঠুন অনৈতিক প্রস্তাব দেয়ায় সেদিন রাতেই আত্মহত্যা করেন ঐ শিক্ষার্থী।

এ ঘটনায় ঐ শিক্ষার্থীর বাবা সুকুমার মজুমদার চিতলমারী থানায় অভিযোগ করেছেন। 

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. ইকরাম হোসেন জানান, অভিযোগের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। মিঠুনকে আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

গত ২৭ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে ঐ শিক্ষার্থীর অকাল মৃত্যু এবং দোষীদের বিচারের দাবিতে সহপাঠীরা বিক্ষোভ মিছিল করেছেন। এছাড়া ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। ঘটনার পরপর লম্পট মিঠুন মজুমদার ও তার পরিবারের লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়ে গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত