দৌলতদিয়ায় ফেরি থেকে নদীতে পড়ে গেল শিশু

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১২:৫৫

জাগরণীয়া ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি থেকে নদীতে পড়ে নিখোঁজ রয়েছে চার বছরের শিশু রুকাইয়া।

গত ১৫ অক্টোবর (সোমবার) দিবাগত রাত ২টার দিকে দৌলতদিয়ার ৩ নম্বর ফেরিঘাটে রজনীগন্ধা নামক একটি গাড়ি ফেরিতে ওঠে। এসময় শিশুটির মা জেসমিন রুকাইয়াকে নিয়ে শৌচাগারের দিকে যান। ফেরিতে ওই সময় একটি এসি বাস উঠে সশব্দে ব্রেক করলে আওয়াজে ভয় পেয়ে যায় শিশুটি। সে পেছনের দিকে দৌড় দেয়, সঙ্গে সঙ্গে পানিতে কিছু পড়ে যাওয়ার বড় ধরনের শব্দ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশুটিকে কেউ পড়ে যেতে না দেখলেও তার দৌড়ে যাওয়া ও পানিতে পড়ে যাওয়ার শব্দ শুনতে পেয়েছেন কয়েকজন।

পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শিশুটির নাম রুকাইয়া। শিশুটির মা জেসমিন আক্তারের ছোট ভাইয়ের অসুস্থ স্ত্রীকে নিয়ে তাঁরা মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছিলেন। ফেরিতে শৌচাগার থেকে বেরিয়ে তিনি আর মেয়েকে দেখতে পাননি। মেয়েটিকে না পেয়ে মা জেসমিন এখন দিশেহারা। শিশুটির পিতা সেলিম রেজা পেশায় মৎস্য ব্যবসায়ী। বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরে। তার দুই মেয়ের মধ্যে রুকাইয়া ছিল ছোট। বড় মেয়ের বয়স ছয় বছর।

এদিকে সকাল আটটায় ফেরিঘাটে গিয়ে দেখা যায়, সন্তানের জন্য আহাজারি করছেন মা জেসমিন। ফেরিঘাটে এসেছেন শৈলকূপা থেকে অন্য স্বজনরা। অসুস্থ স্বজনকে নিয়ে ঢাকায় চলে গেছেন সাথে থাকা অন্য স্বজনরা। বেলা ১১ টা পর্যন্ত সর্বশেষ রিপোর্টে শিশুটির কোন খোঁজ পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত