পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় যানবাহনের দীর্ঘ লাইন

প্রকাশ : ১১ আগস্ট ২০১৭, ১৬:১৮

জাগরণীয়া ডেস্ক

বাড়তি যানবাহনের চাপে পাটুরিয়া-দৌলতদিয়া উভয় ফেরিঘাট এলাকায় সৃষ্টি হয়েছে যানবাহনের দীর্ঘ লাইন। পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও ছোট গাড়ির সংখ্যা বেশি থাকলেও দৌলতদিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় থাকা যানবাহনের সবই পণ্যবাহী ট্রাক।

১১ আগস্ট (শুক্রবার) সকালে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ও দৌলতদিয়া ফেরিঘাট কার্যালয়ের দায়িত্বরত কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে বিআইডাব্লিউটিসির পাটুরিয়া কার্যালয়ের বাণিজ্য বিভাগের মহাব্যবস্থাপক জিল্লুর রহমান জানান, ১১ আগস্ট (শুক্রবার) ভোর থেকেই পারাপারের জন্যে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় বাড়তি যানবাহনের চাপ রয়েছে। 

তিনি জানান, ১১ আগস্ট (শুক্রবার) সকাল সাড়ে ৯টা নাগাদ পাটুরিয়া ফেরিঘাট এলাকায় বাস, ট্রাক ও ছোট গাড়ি মিলে চার শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের চাপ আরও বাড়ছে।

জিল্লুর রহমান জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ছোট-বড় মিলে ১৩টি ফেরি চলাচল করছে। এ ছাড়া যান্ত্রিক ত্রুটির কারণে সাময়িকভাবে মেরামতে রয়েছে আরও দুটি ফেরি। ফেরি দুটির চলাচল স্বাভাবিক করতে পারলে যানবাহনের চাপ কিছুটা কমবে।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ফেরিঘাট কার্যালয় বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ জানান, দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও ছোট যানবাহন না থাকলেও দুই শতাধিক পণ্যবাহী ট্রাক নৌ-রুট পারাপারের অপেক্ষায় রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত