ফেসবুকে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৮, ১১:৪০

জাগরণীয়া ডেস্ক

কুষ্টিয়ায় স্ত্রীর সঙ্গে কাটানো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুক মেসেঞ্জারে ছড়িয়ে দেয়া এবং চুল কেটে নিপীড়নের অভিযোগে নাজমুল হুসাইন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১ অক্টোবর (সোমবার) সন্ধ্যা ৭টার দিকে শহরের পাঁচ রাস্তার মোড়ের শাপলা চত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে সোমবার দুপুরে কুষ্টিয়া মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) (সংশোধন) আইন, ২০১৩ এর ৫৭ ধারায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগী।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৪ নভেম্বর প্রেমের সম্পর্কে জড়িয়ে ধর্মান্তরিত হয়ে নাজমুলকে বিয়ে করেন মামলার বাদী এক কলেজছাত্রী। পরে জানতে পারেন, নাজমুল বিবাহিত এবং দুই সন্তানের জনক। এরপর মেয়েটি তার বাবার বাড়ি চলে যান। ২০১৮ সালের ২৬ জুন নাজমুল মেয়েটির বাড়ি গিয়ে ভুল স্বীকার করে কলেজছাত্রীকে নিয়ে আসেন। সেদিনই মিরপুর উপজেলার বহলবাড়ীয়া সাতবাড়ীয়া মাঠে নিয়ে জোর করে তার চুল কেটে দেন এবং মোবাইল ফোন ছিনিয়ে নেন। এসময় ঐ ছাত্রী ও তার পরিবারকে মামলা না করার হুমকি দেন।

গত ৫ সেপ্টেম্বর রাতে মেয়েটির খালাতো ভাই সীমান্ত বিশ্বাসের ফেসবুক মেসেঞ্জারে এবং পরের দিন ৬ সেপ্টেম্বর রাত ৮টা ১০ মিনিটে মেয়েটির বোনের স্বামী দেবাশীষ বিশ্বাসের ফেসবুক মেসেঞ্জারে তাদের বৈবাহিক ঘনিষ্ঠ মুহুর্তের ছবি ছড়িয়ে দেন। প্রতিবাদ করায় মেয়েটি ও তার পরিবারকে প্রতিনিয়ত ফোনকল ও মেসেজে হুমকি দিয়ে আসছে নাজমুল।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সন্ধ্যায় আসামি নাজমুলকে গ্রেপ্তার করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত