মেহেদি কিনতে না পেরে গৃহবধূর ‘আত্মহত্যা’

প্রকাশ : ০১ অক্টোবর ২০১৮, ১০:১৫

জাগরণীয়া ডেস্ক

মেহেদি কিনে না দেওয়ায় অভিমান করে বাবলী আক্তার (২২) নামে এক গৃহবধূ ‘আত্মহত্যা’ করেছে বলে দাবি করেছেন নিহতের স্বামী সাদ্দাম হোসেন।

৩০ সেপ্টেম্বর (রবিবার) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর জুরাইনে এ ঘটনা ঘটে। নিহত বাবলী কুমিল্লা মুরাদনগর উপজেলার তারা গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী। তারা জুরাইন কবরস্থান রোড ৪তলা মসজিদ এলাকায় বসবাস করেন।

নিহতের স্বামী সাদ্দাম হোসেন জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। তাদের তিন মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। রবিবার বিকেল তিনি তার অসুস্থ শাশুড়িকে  দেখতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে যান। সাথে তার স্ত্রী বাবলি ছিলেন। ফেরার পথে বাবলী মেহেদি কেনার জন্য ৪০ টাকা চান তার কাছে। ঐসময় টাকা না দেয়ায় রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন বাবলী। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত বলে ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত