সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৬:৩৩

জাগরণীয়া ডেস্ক

আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।

৩০ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিগত দিনে সাংবাদিক হত্যা ও নির্যাতনের কোনো সুষ্ঠু বিচার হয়নি। সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের বিচার হলে সুবর্ণা নদীকে প্রাণ হারাতে হতো না। অবিলম্বে সুবর্ণা হত্যার সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। একই সঙ্গে সারাদেশে সাংবাদিকদের হত্যা ও নির্যাতনকারীদের বিচারের দাবি জানান। 

সভায় বক্তব্য রাখেন আনন্দ টিভির জেলা প্রতিনিধি সুজন ঘোষ। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ, প্রথম আলোর স্টার্ফ রিপোর্টার কল্যান বন্যার্জি, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, যুমনা টিভির প্রতিনিধি আহসানুর হক রাজিব, বাংলা টিভির গোপাল কুমার মন্ডল, তানজির আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের রাধানগরে নিজবাসার সামনে সাংবাদিক নদীকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নদী জেলার আটঘরিয়া উপজেলার একদন্ত গ্রামের মৃত আয়ুব আলীর মেয়ে। তিনি স্থানীয় ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক ছিলেন। পাবনা শহরের রাধানগরে একটি ভাড়া বাসায় মা ও মেয়েকে নিয়ে থাকতেন সাংবাদিক সুবর্ণা। এর আগে জীবন নামে এক ছেলের সঙ্গে বিয়ে হয় সাংবাদিক সুবর্ণা আক্তার নদীর। পরবর্তীতে তাদের বিবাহবিচ্ছেদ হয়। সেই ঘরে তাদের জান্নাত নামে ৭ বছরের এক মেয়ে রয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত