শাহজাদপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৪:১২

জাগরণীয়া ডেস্ক

মিতু আক্তার (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী কারারক্ষী মনির হোসেন ও তার স্বজনেরা পলাতক রয়েছেন।

২৫ আগস্ট (শনিবার) রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দ্বারিয়াপুর মন্ডল পাড়া গ্রাম থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মিতু উল্লাপাড়া উপজেলার চর শ্রীফল গাঁতী গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। স্বামী মনি রাজশাহী কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত আছেন।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, নিহত গৃহবধূর ডান হাতের কবজির নিচে আঘাতের চিহ্ন থাকলেও শরীরে আর কোনো আঘাতের চিহ্ন নেই। ঘটনার পর থেকে স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে।

নিহত মিতুর বাবা গোলাম মোস্তফা জানান, ‘প্রায় দেড় বছর আগে শাহজাদপুর দারিয়াপুর মন্ডলপাড়া গ্রামের শওকত মন্ডলের ছেলে মনির হোসেনের সঙ্গে ৬ লাখ টাকা যৌতুক দিয়ে মিতুকে বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকে আরও যৌতুকের জন্য চাপ দেয় মনির। মেয়ের সুখের কথা ভেবে আরও এক লাখ টাকা দেন তিনি। এখানেই শেষ নয়, এবার মনির মোটরসাইকেলের দাবি করেন। মোটরসাইকেল দিতে না পারায় মিতুর ওপর নির্যাতন শুরু হয়। একপর্যায়ে ২৫ আগস্ট (শনিবার) সন্ধ্যায় মিতুকে পিটিয়ে হত্যার করে পালিয়ে যায় মিতুর স্বামী ও তার পরিবারের লোকজন’।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত