না’গঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৮, ১৭:২৬

জাগরণীয়া ডেস্ক

ঘুড়ির নাটাই দিয়ে পিটিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আলো (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী জনি মিয়াকে (২৮) আটক করেছে পুলিশ।

২৪ আগস্ট (শুক্রবার) ভোরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বৌবাজার পুল এলাকায় এ ঘটনা ঘটে। আলো মুন্সিগঞ্জের শেলামতি এলাকার মৃত রফিকের মেয়ে। জনি সিদ্ধিরগঞ্জের শান্তিনগর এলাকার বাবুল মিয়ার ছেলে।

আলোর মামা আদর হোসেন জানান, মা-বাবা মরা আলোকে পাঁচ বছর আগে পারিবারিকভাবে জনির সঙ্গে বিয়ে দেন। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে আলোকে মারধর করতো জনি। সম্প্রতি জনি তাদের কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। আর ওই টাকা না দেওয়ায় আলোকে জনি পিটিয়ে হত্যা করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জসিম জানান, খবর পেয়ে পুলিশ বৌবাজার পুল এলাকার কামাল উদ্দিনের ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে। এছাড়া ওই গৃহবধূর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে ঘুড়ির নাটাই ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জনিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে ওই গৃহবধূকে হত্যার দায় প্রাথমিকভাবে তার স্বামী জনি স্বীকার করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত