না’গঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১৪:৪৫

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর এলাকার একটি ফ্ল্যাট বাসা থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। তার নাম মাহমুদা আক্তার (৩০)। তিনি শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত ‘টপটেন’ নামক তৈরি পোশাক বিক্রির চেইনশপের বিক্রয় কর্মকর্তা ছিলেন। তিনি সম্প্রতি কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গত ৩ জুন উপজেলার গোগনগর আলামিন নগর এলাকার মোহাম্মদ আলী আকবরের তিন তলার ভবনের নিচ তলার ফ্ল্যাট বাসাটি স্বামী-স্ত্রী ও সাত বছরের কন্যা সন্তানসহ পরিবারটি ভাড়া নেয়। কিন্তু গত কয়েকদিন ধরে ফ্ল্যাটের বাইরে থেকে তালাবদ্ধ ছিল। 

গত ৩০ জুলাই (সোমবার) রাতে ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজার তালা ভেঙে ওই বাসার মেঝে থেকে নারীর মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, যেহেতু মরদেহটিতে পচন ধরেছে তাই সঠিকভাবে বোঝা যাচ্ছে না কীভাবে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তার স্বামী তাকে শ্বাসরোধ করে হত্যা করে বাসার বাইরে থেকে তালা দিয়ে মেয়েকে নিয়ে পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত