৮ দিনেও উদঘাটন হয়নি অন্তঃসত্ত্বা রহিমা হত্যার রহস্য!

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৩:০৩

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামে নিজবাড়িতে গৃহবধূ বিবি রহিমা (২৮) হত্যার আট দিন পেরিয়ে গেলেও কোনো রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। গ্রেপ্তারও হয়নি হত্যাকাণ্ডে জড়িতরা। গৃহবধূ বিবি রহিমা চট্টগ্রামের আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী।

পারিবারিক দ্বন্দ্ব, সম্পত্তি ও ব্যক্তিগত বিরোধ-এ তিন বিষয়কে সামনে রেখে পুলিশ তদন্ত শুরু করলেও এখনও কোনো ক্লু পাননি তারা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ জানান, মামলার তদন্ত কাজ চলছে। আমরা চেষ্টা করছি দ্রুত যাতে এ হত্যার রহস্য উদঘাটন করা যায়।

গত ১ আগস্ট চান্দগাঁও থানার ফরিদারপাড়া এলাকায় নিজবাড়ি থেকে বিবি রহিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। বিবি রহিমা চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনার সময় রহিমার সঙ্গে তার ২ বছর ৯ মাস বয়সী শিশু হৃদি ছিল। মাকে হত্যার পুরো ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী মেয়ে হৃদি।

হত্যাকাণ্ডের পরদিন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন নিহতের মা বেদুরা বেগম।

যে বাড়িতে খুন হন বিবি রহিমা সে বাড়িতে আরিফ ও ইয়াছিন নামে দুইজন ব্যাচেলর ভাড়াটিয়া থাকতেন। তারা পেশায় রংমিস্ত্রি। হত্যাকাণ্ডের পর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যায় তারা বাসায় আসেন। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য চান্দগাঁও থানায় নিয়ে যায়। কয়েক দফায় তাদের জিজ্ঞাসাবাদও করা হয়। কিন্তু তাদের কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি বলে দাবি পুলিশের।

তদন্ত সংশ্লিষ্ট এক পুলিশ কর্মকর্তা জানান, পারিবারিক দ্বন্দ্ব-কলহ, সম্পত্তি ও ব্যক্তিগত বিরোধ সামনে রেখে কাজ করছে পুলিশ।

বিবি রহিমার মরদেহ উদ্ধারের সময় তার হাত পেছন থেকে বাঁধা ছিল। গলায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ। এদিকে বিবি রহিমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানান চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল বশর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত