চট্টগ্রামে গৃহবধূ রহিমা হত্যায় থানায় মামলা

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৭:৩০

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রামে গৃহবধূ রহিমা (২৮) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। ০২ আগস্ট (বৃহস্পতিবার) নিহত গৃহবধূ রহিমা’র মা বেদুরা বেগম চান্দগাঁও থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে এ মামলা দায়ের করেন।

নিহত গৃহবধূ রহিমা চট্টগ্রাম আদালতের আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী।

এদিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল বশর। তিনি জানান, পুলিশের বিভিন্ন সংস্থা হত্যার রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছে।

০১ আগস্ট (বুধবার) নিজ বাড়ি থেকে চট্টগ্রাম আদালতের আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী বিবি রহিমার হাত বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। বিবি রহিমা চারমাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনার সময় রহিমার সঙ্গে তার ২ বছর ৯ মাস বয়সী শিশু হৃদি ছিল। মাকে হত্যার পুরো ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী মেয়ে হৃদি।

ওসি আবুল বশর জানিয়েছিলেন, বিবি রহিমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধারের সময় তার হাত পিছন থেকে বাঁধা ছিল। গলায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল।

যে বাড়িতে খুন হন বিবি রহিমা সে বাড়িতে আরিফ ও ইয়াছিন নামে দুইজন ব্যাচেলর ভাড়াটিয়া থাকতেন। তারা পেশায় রংমিস্ত্রি। হত্যাকাণ্ডের পর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যায় তারা বাসায় আসেন। পুলিশ তাদের দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য চান্দগাঁও থানায় নিয়ে যায়।

আরিফ ও ইয়াছিন এখন পুলিশ হেফাজতে আছেন বলে জানান ওসি আবুল বশর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত