চট্টগ্রামে হানিফ পরিবহনের কাউন্টার ঘেরাও

প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ১৫:০৬

জাগরণীয়া ডেস্ক

হানিফ পরিবহনের বাস থেকে ফেলে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী সাইদুর রহমান পায়েলকে হত্যার ঘটনায় চট্টগ্রামে হানিফ পরিবহনের কাউন্টার ঘেরাও করা হয়েছে। 

৩১ জুলাই (মঙ্গলবার) সকাল ১১টায় সন্দ্বীপ অ্যাসোসিয়েশন পায়েল হত্যার প্রতিবাদে নগরের গরীবুল্লাহ শাহ মাজার গেইট এলাকায় হানিফ পরিবহনের কাউন্টার ঘেরাও করে এ কর্মসূচি পালন করে। কর্মসূচিতে পায়েলের পরিবার, স্বজন, সহপাঠী ও বন্ধুরা অংশ নেন। 

কর্মসূচি থেকে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে বক্তারা বলেন, পায়েল কোনো দুর্ঘটনায় মৃত্যুবরণ করেনি। পায়েলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পায়েল হত্যার দ্রুত বিচার নিশ্চিত করতে হবে। খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবিও জানান বক্তারা।

সমাবেশে, পায়েলের বাবা গোলাম মাওলা দ্রুত বিচার আইনে পায়েলের হত্যাকারীদের শাস্তির দাবি জানান। দোষীদের শাস্তির দাবি জানান তিনি।

উল্লেখ্য, গত ২১ জু্লাই চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে বাস থেকে ফেলে হত্যা করা হয় পায়েলকে। ২৩ জু্লাই গজারিয়া থেকে পায়েলের মরদেহ উদ্ধার করা হয়। ২৪ জুলাই পায়েলের মামা গোলাম সারোয়ারদী বিপ্লব বাদী হয়ে গজারিয়া থানায় হানিফ পরিবহনের বাসচালক জামাল হোসেন (৩৫), সুপারভাইজার জনি (৩৮) ও হেলপার ফয়সালকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। ২৫ জুলাই তাদের গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারের পর জনি ও জামাল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। নির্মমভাবে তারা পায়েলকে হত্যা করে মরদেহ গুমের চেষ্টার বর্ণনা দেন আদালতে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত