রমিজ উদ্দিন কলেজকে ৫ বাস হস্তান্তর

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৪:১৯

জাগরণীয়া ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজকে দেয়া পাঁচটি বাস কলেজ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

৪ আগস্ট (শনিবার) সকাল সাড়ে ৯টার দিকে বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঁইয়া কলেজের অধ্যক্ষ নূর নাহার ইয়াসমিনের কাছে বাসগুলোর চাবি হস্তান্তর করেন।

কলেজটিকে ১টি দ্বিতল বাস, ৩টি সিঙ্গেল ও ১টি ৩০ আসন বিশিষ্ট কোস্টার বাস উপহার দিয়েছে সরকার।

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীরা সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায়। এ সময় কলেজটির অধ্যক্ষসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় কলেজের অধ্যক্ষ নুর নাহার ইয়াসমিন অধ্যক্ষ বলেন, শিক্ষার্থীদের বিনীতভাবে আহবান জানাচ্ছি, তোমরা নিজ নিজ প্রতিষ্ঠান ফিরে যাও। পড়াশোনায় মনযোগী হও। তোমাদের জন্য সড়ক নিরাপদ করতে সরকার সব ধরনের পদক্ষেপ নিচ্ছে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই বিমানবন্দর সড়কের জিল্লুর রহমান ফ্লাইওভারের বাম পাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের দুটি বাসের রেষারেষিতে বাস চাপায় ঘটনাস্থলেই শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া আক্তার মিম ও আব্দুল করিমের মৃত্যু হয়। এছাড়া বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন। এরপর থেকেই নিরাপদ সড়কসহ ৯ দফা দাবীতে রাস্তায় নেমে বিক্ষোভ শুরু স্কুল কলেজের শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত