‘যারা রাস্তায় কষ্ট করছো, ফিরে যাও’

প্রকাশ : ০২ আগস্ট ২০১৮, ১৬:১০

জাগরণীয়া ডেস্ক

বাবারা তোমরা যারা রাস্তায় কষ্ট করছো, তোমরা ঘরে ফিরে যাও-বললেন বাসচাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মিমের বাবা জাহাঙ্গীর আলম।

২ আগস্ট (বৃহস্পতিবার) প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথার বলার সময় জাহাঙ্গীর আলম এ কথা বলেন।

তিনি বলেন, আশা করি দোষীদের কঠোর শাস্তি হবে। প্রধানমন্ত্রী সান্ত্বনা দিয়েছেন, আশ্বাস দিয়েছেন। তোমরা যারা রাস্তায় কষ্ট করছো, ফিরে যাও। একই আহবান জানান দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী আবদুল করিমের বোন।

বেপরোয়া বাসের চাপায় নিহত দুই পরিবারের সদস্যদের সান্ত্বনা-সমবেদনা এবং দোষীদের শাস্তির আশ্বাস দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নিহতদের পরিবারের সদস্যদের হাতে ২০ লাখ টাকা করে পারিবারিক সঞ্চয়পত্রের অনুদান দেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই বিমানবন্দর সড়কের জিল্লুর রহমান ফ্লাইওভারের বাম পাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের দুটি বাসের রেষারেষিতে বাস চাপায় ঘটনাস্থলেই শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া আক্তার মিম ও আব্দুল করিমের মৃত্যু হয়। এছাড়া বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন।

গত চার দিন ধরে শিক্ষার্থীরা রাজধানীর সড়ক অবরোধ ও বিক্ষোভ করে আসছে। উদ্ভুত পরিস্থিতিতে রাজধানীসহ সারাদেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত