আশুগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ২১:৪১

জাগরণীয়া ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রুহুল আমিন (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রুহুল আমিন উপজেলার চরচারতলা গ্রামের বিলাই বাড়ির মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে।

৩১ জুলাই (মঙ্গলবার) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। 

এর আগে ৩০ জুলাই (সোমবার) বিকেলে তাকে উপজেলার গোলচত্বর এলাকা থেকে আটক করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ২৯ জুলাই (রবিবার) সন্ধ্যায় প্রাইভেট থেকে বাড়ি ফেরার পথে বখাটে রুহুল আমিন মেয়েটিকে বিভিন্ন প্রলোভন দিয়ে তাকে নিয়ে আশুগঞ্জ সারকারখানা হাউজিং এলাকায় নিয়ে যায়। রাত ১২টার দিকে একটি নির্জন স্থানে নিয়ে তাকে জোর করে ধর্ষণ করে। এসময় মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ৩০ জুলাই তাকে নিয়ে রুহুল আমিন তার খালাত বোনের বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে বিকেলে মেয়েটির কাছ থেকে তার বাবার নম্বর নিয়ে ফোন করে রুহুল আমিন।

খবর পেয়ে মেয়েটি পারিবারের লোকজনসহ অন্যরা ছুটে আসেন। পরে আশুগঞ্জ গোলচত্বর এলাকায় আসলে মেয়েটিকে রেখে রুহুল আমিন পালানোর চেষ্টা করলে মেয়েটি তার বাবাকে বিস্তারিত জানায়। এসময় সঙ্গে সঙ্গে ওই যুবককে আটক করে পুলিশকে খবর দেয় তারা।

পরে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে আটক করে। ৩০ জুলাই রাতেই মেয়েটির বাবা বাদী হয়ে আশুগঞ্জ থানায় রুহুল আমিনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার বলেন, মেয়েটির বাবা ৩০ জুলাই (সোমবার) রাতেই মামলা দায়ের করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক রুহুল আমিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত