৬ বছরের শিশুকে ধর্ষণ,বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৫:৪৭

জাগরণীয়া ডেস্ক

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার লালচন্দ্রপুর এলাকায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ধর্ষক পরিমল বিশ্বাস (৬০) লালচন্দ্রপুর গ্রামের মৃত. নিতাই চন্দ্র বিশ্বাসের ছেলে।

২৬ জুলাই (বৃহস্পতিবার) রাতে  শিশুর মা বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে রাতেই অভিযুক্ত ধর্ষক পরিমল বিশ্বাসকে গ্রেপ্তার করে পুলিশ। 

এর আগে গত ২৫ জুলাই (বুধবার) বেলা ১২টার দিকে লালচন্দ্রপুর মাঠের পাশে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুকে গুরুতর অসুস্থ অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, বুধবার বেলা ১২টার দিকে লালচন্দ্রপুর মাঠের পাশে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পরিমল বিশ্বাস। এরপর স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে শালিশী বৈঠকে শিশুটির বাবাকে ২০ হাজার টাকার প্রস্তাব দেওয়া হয় এবং ঘটনাটি কাউকে না বলতে বলা হয়। বৃহস্পতিবার দুপুরের পর থেকে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে বিকেলে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পরই থানায় মামলা দায়ের করেন শিশুটির মা।

এ বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, এ ঘটনায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটিকে পরীক্ষা করা হচ্ছে। শিশুটি মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত