মিছিল থেকে যৌন হয়রানির মামলায় প্রতিবেদন পিছিয়েছে

প্রকাশ : ২৬ জুলাই ২০১৮, ১৩:৩২

জাগরণীয়া ডেস্ক

৭ মার্চ রাজধানীতে আওয়ামী লীগের সমাবেশের দিন বাংলা মোটর এলাকায় একটি মিছিল থেকে এক কিশোরীকে যৌন হয়রানির​  ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৯ আগস্ট ধার্য করেছেন আদালত।

২৬ জুলাই (বৃহস্পতিবার) মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য থাকলেও মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই শফিকুল ইসলাম প্রতিবেদন দাখিল করতে পারেননি। এ জন্য ঢাকা মহানগর হাকিম লস্কার সোহেল রানা প্রতিবেদন দাখিলের পরবর্তী ওই দিন ধার্য করেন।

আদালত সূত্র জানায়, চলতি বছরের ৭ মার্চ আনুমানিক আড়াইটা থেকে ৩টার মধ্যে ৮৯ নম্বর নিউ ইস্কাটন বাসার সামনের ফুটপাতে সাদা টি-শার্ট পরা আনুমানিক ২৫-৩০ বছর বয়সী ১৫-২০ জন ছেলে ওই ছাত্রীকে ঘিরে ধরে যৌন হয়রানি করে।

মামলার এজাহার থেকে জানা যায়, ৭ মার্চ বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা ছিল। ক্ষমতাসীন দলটির বিভিন্ন ওয়ার্ড শাখা এবং ছাত্রলীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঢাকার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে ওই জনসভায় যোগ দেন। বাংলামোটরে এ রকম একটি মিছিলের মধ্যে পড়ে একদল যুবকের হাতে যৌন নিপীড়নের শিকার হওয়ার কথা এক তরুণী তার ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত