x

এইমাত্র

  •  ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে করোনায় আক্রান্ত ৯১৮, মারা গেছেন ১৯ জন: এনডিটিভি
  •  ব্রিটেনে করোনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন ২৬০ জন; মোট ১০১৯। আক্রান্ত বেড়ে ১৭ হাজার ৮৯: ইভনিং স্ট্যান্ডার্ড
  •  জার্মানিতে বসবাসরত পাঁচজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজন নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন
  •  ইরানে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও ১৩৯ জন। এছাড়া দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩০৭৬ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ৩৫৪০৯ এবং মৃত ২৫১৭

মেয়েকে ধর্ষণে সহায়তার অভিযোগে মা কারাগারে

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ২০:১৫

জাগরণীয়া ডেস্ক

স্বামী দ্বারা নিজের ​কিশোরী মেয়েকে ধর্ষণে সহযোগিতার অভিযোগে সেতারা বেগম লিমা (২৮) নামে এক নারীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

২২ জুলাই (রবিবার) চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো.মোতাহির আলীর আদালতে আত্মসমর্পণ করেন সেতারা জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার নথির ভিত্তিতে পিপি’র সহকারি আইনজীবী বিবেকানন্দ চৌধুরী জানান, প্রথম সংসারের ১৪ বছর বয়সী মেয়েকে নিয়ে সেতারা বিয়ে করেন ফারুককে। তাদের বাসা নগরীর পাহাড়তলী থানা এলাকায়। ২০১৬ সালের ২৩ নভেম্বর  সেতারার বড় বোন মানছুরা বেগম বাদি হয়ে পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করেন।  যেখানে বলা হয়, পিতা ফারুক সেতারার মেয়েটিকে ধর্ষণ করেছে। ওই মামলার ভিত্তিতে ফারুককে গ্রেফতার করা হয়।

পরে ধর্ষিতা মেয়েটি আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়ে তার মা ধর্ষণে সহায়তা করেছেন বলে অভিযোগ করেন। এই জবানবন্দির ভিত্তিতে ২০১৭ সালের ৩ ফেব্রুয়ারি পুলিশ ফারুক ও সেতারাকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ২০১৭ সালের ২২ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১)/৩০ ধারায় আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু করেন ট্রাইব্যুনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত