নাতনিকে ধর্ষণ করে লজ্জায় আত্মহত্যা

প্রকাশ : ৩১ জুলাই ২০১৬, ১৭:৩৮

জাগরণীয়া ডেস্ক

তের বছরের স্কুল পড়ুয়া নাতনিকে ধর্ষণ করে ধরা পড়েন আব্দুল মন্নাছ (৫৮) নামের এক ব্যক্তি। পুলিশ আটক করে তাকে থানায় নিয়ে গেলে লজ্জায় হাজতেই আত্মহত্যা করেন তিনি।

রবিবার (৩১ জুলাই) আদাবর থানা হাজতে গলায় ফতুয়া পেচিয়ে আত্নহত্যা করেন আব্দুল মন্নাছ। থানার সিসি টিভির ক্যামেরায় তার আত্মহত্যার দৃশ্যও ধরা পরেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

আদাবর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মারুফ জানান, আব্দুল মন্নাছ পরিবার নিয়ে আদাবর থানা এলাকার মেহেদীবাগের ১ নম্বর রোডর জসিম ম্যানেজারের বাড়িতে ভাড়া থাকতেন। সঙ্গে থাকতেন ছেলে, ছেলের বউ ও ১৩ বছর বয়সী নাতনি। 

থানা সূত্রে জানা যায়, শনিবার (৩০ জুলাই) বিকেলে আব্দুল মন্নাছের নাতনি ধর্ষণের শিকার হন। এ বিষয়ে থানায় একটি অভিযোগও করা হয়। অভিযোগে সন্দেহভাজন হিসেবে স্থানীয় এক যুবকের নাম উল্লেখ করা হয়। পরে পুলিশ ওই যুবককে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে নিজেকে নির্দোষ দাবি করে।

পরে পুলিশ আব্দুল মন্নাছের নাতনির সাথে কথা বলে জানতে পারে তার দাদুই তাকে ধর্ষণ করেছে। পুরো ঘটনা জেনে আব্দুল মন্নাছকে আটক করে থানা হাজতে রাখে পুলিশ। এরপর রবিবার ভোরে গলায় ফতুয়া পেঁচিয়ে আত্মহত্যা করেন মন্নাছ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত