খুলশীতে মা-মেয়ে হত্যা: ৩ জনকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৫:১৯

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রাম নগরীর খুলশী থানার আমবাগান ফ্লোরাপাস রোড এলাকায় মা-মেয়েকে হত্যার ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এরা হলেন নিহত মেহেরুন নেসার বোনের দুই ছেলে ও তাদের এক দোকান কর্মচারী।

১৫ জুলাই (রবিবার) সারারাত থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনার কারণ উদঘাটনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ।

উল্লেখ্য, গত ১৫ জুলাই দুপুর ১২টার দিকে স্থানীয়দের খবরে খুলশী থানার আমবাগান এলাকায় মেহের মঞ্জিলের রিজার্ভ ট্যাংকে মা ও মেয়ের মরদেহ খুঁজে পায় পুলিশ।

নিহত দুইজন হলেন-চাঁদপুর জেলার মতলব পুরানবাজার এলাকার ফজলুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৯৭) ও তার মেয়ে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকতা শাহ মেহেরুন নেসা বেগম (৬৭)। মেহেরুন নেসা রুপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ছিলেন। কয়েকবছর আগে তিনি অবসরে যান। তিনি অবিবাহিত ছিলেন।

মেয়ে মেহেরুন নেসার মাথায় আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ। মা মনোয়ারা বেগমের শরীরের কোনো আঘাতের চিহ্ন না পেলেও তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হয়েছে পু্লিশ।

এ ঘটনায় নিহত মনোয়ারা বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত