ঘুমের ওষুধ খাইয়ে নিজের মেয়েকে ধর্ষণ

প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১২:১৬

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর পল্লবীর বাওনিয়াবাদে নিজের কিশোরী মেয়েকে (১৩) ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করার অভিযোগে মেয়েটির বাবা মো. আলমগীর হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

১৪ জুলাই (শনিবার) সকালে বাওনিয়াবাদ এলাকা থেকে আলমগীরকে গ্রেপ্তার করে পুলিশ। 

ওই কিশোরীর এক নিকটাত্মীয়ের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কিশোরীর মা একজন পোশাক শ্রমিক। তাই কাজের প্রয়োজনে প্রায়ই তাকে নাইট ডিউটি করতে হয়। আর বস্তির ঘরে ওই কিশোরী তার রিকশাচালক বাবার সঙ্গে রাতে ঘুমাত। এই সুযোগে মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করতেন তিনি। কিন্তু গত ২৮ রমজান হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে ওই কিশোরী চিৎকার শুরু করে। এক পর্যায়ে কিশোরীর গলায় ছুরি ধরে ধর্ষণ করে ওই ব্যক্তি। লজ্জায় আর ভয়ে মাকে কিছুই জানায়নি মেয়েটি।

অবশেষে গত ১৩ জুলাই (শুক্রবার) রাতে আবারও ধর্ষণের চেষ্টা করলে ওই কিশোরীর মা ঘটনাটি জেনে যায়। এরপর ১৪ জুলাই (শনিবার) সকালে ওই কিশোরী ও তার মা থানায় এসে অভিযোগ করে। পরে পুলিশ আলমগীরকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির  জানান, ওই কিশোরী ও তার মায়ের অভিযোগের প্রেক্ষিতে আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। আর ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত