মঠবাড়িয়ায় মাদ্রাসাছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৪:৩৩

জাগরণীয়া ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় সুমাইয়া আক্তার রিপা (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। নিহত মাদ্রাসা ছাত্রী সুমাইয়া মঠবাড়িয়া উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সৌদি প্রবাসি মো. রিপন পেয়াদার মেয়ে। তিনি স্থানীয় নলী জয় নগর কাদেরিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী।

২ জুলাই (সোমবার) দিবাগত রাত ১০টার দিকে পুলিশ উপজেলার নলী তুলাতলা গ্রামে ওই মাদ্রাসা ছাত্রীর নানা বাড়ির বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে। পুলিশ এ মৃত্যু রহস্যজনক সন্দেহে তদন্ত করছে। 

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১২ বছর আগে উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সৌদি প্রবাসী রিপন পেয়াদার সঙ্গে সুমাইয়ার মায়ের বিবাহ বিচ্ছেদ ঘটে। সুমাইয়ার মা ও বিচ্ছেদের অন্যত্র সংসার শুরু করেন। শিশু সুমাইয়া তার নানা বাড়িতে বড় হতে থাকে। সোমবার ঐ ছাত্রী নানি অসুস্থ নিকট এক আত্মীয়কে দেখতে গেলে বাসায় একা থাকে সুমাইয়া।  রাত ৯ টার দিকে প্রতিবেশীরা সুমাইয়ার কোন সাড়া শব্দ না পেয়ে থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ রাত ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে বসতঘরের ভেতর হতে ওই মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ মাজহারুল আমীন জানান, ওই মাদ্রাসা ছাত্রীর লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু রহস্য উদঘাটিত হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত