নিখোঁজের চার ঘন্টা পর কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১১:০৮

জাগরণীয়া ডেস্ক

নিখোঁজ হওয়ার চার ঘণ্টা পর পাশের বাড়ির পুকুর থেকে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ২৪ জুন (রবিবার) রাতে ফেনীর সোনাগাজী উপজেলার চর দরবেশ ইউনিয়নের স্বল্প মান্দারী গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত কিশোরীর নাম আছমা আক্তার (১৩), সে স্থানীয় কাজীরহাট মডেল উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। কে বা কারা আছমাকে হত্যা করেছে, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

পরিবার, পুলিশ ও এলাকাবাসীর পক্ষ থেকে জানা যায়, রবিবার সন্ধ্যায় বাড়ির পেছনের দিকের নলকূপ থেকে পানি আনতে যায় আছমা। কিন্তু দীর্ঘ সময় পরও পানি নিয়ে ঘরে ফিরে না আসায় আছমার মা ও বাড়ির লোকজন মিলে আছমাকে খুঁজতে বের হন। একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশের সড়কের কিছুটা দূরে আছমার জুতা পাওয়া যায়। মাটিতে তার পায়ের চিহ্ন দেখা যায়। পরে একটি পুকুরের পাড়ে আছমার ওড়না ও পুকুরে তার লাশ ভাসতে দেখা যায়। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

আছমার বাবা দুলাল হোসেনের অভিযোগ, তার স্কুলপড়ুয়া মেয়েকে দুর্বৃত্তরা তুলে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে বলে তাদের জোর সন্দেহ। ঘটনার বিচার দাবি করেন তিনি।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুজন হালদার বলেন, রবিবার রাত সাড়ে ১১টার দিকে একটি পুকুর থেকে আছমার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে, আছমাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার হয়েছে কি না, তা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বলা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত