'দুই ছেলেকেই হারালাম, তবু আমি খুশি'

প্রকাশ : ১৪ মে ২০১৮, ১৬:৩০

জাগরণীয়া ডেস্ক

এক সন্তানকে হত্যার দায়ে ফাঁসির আদেশ হয়েছে আরেক সন্তানের। একইসাথে ফাঁসির দণ্ড পেয়েছেন তার তিন ভাইও। তবু এই রায়ে খুশি বলে জানিয়েছেন নিহতের মা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সিনিয়র সহসভাপতি হেলেনা আক্তার।

১৪ মে (সোমবার) সোহেল মল্লিক (২৫) নামের এক যুবককে হত্যার দায়ে মাদারীপুরের জেলা ও দায়রা জজ শরীফ উদ্দিন আহমেদ তার সৎ ভাই আল-আমিন ও আপন তিন মামা শাহিন হাওলাদার, মিজান হাওলাদার ও খালেক হাওলাদার এর মৃত্যুদণ্ডাদেশ দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, জমি আত্মসাতের উদ্দেশে আসামিরা ২০১৩ সালের ৮ আগস্ট রাতে মাদারীপুরের শিবচর উপজেলার যাদুয়ারচর গ্রামের বাড়িতে ঘুমন্ত অবস্থায় সোহেল মল্লিককে হত্যা করেন। এ ঘটনায় শিবচর থানায় একটি হত্যা মামলা করেন সোহেলের বাবা ছিদ্দিক মল্লিক। দীর্ঘ তদন্ত শেষে উপযুক্ত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত ৪ জনকে মৃত্যুদণ্ড দেন।

আদালতে রায়ের পরে নিহত সোহেল মল্লিকের মা হেলেনা আক্তার বলেন, ‘আমার এক ছেলেকে হত্যায় অন্য ছেলের ফাঁসির আদেশ হয়েছে। আমি আজ দুই ছেলেকেই হারালাম। সঙ্গে আপন তিন ভাইয়েরও ফাঁসির আদেশ হয়েছে। কিন্তু তবুও আমি খুশি, কারণ হত্যাকারীর ফাঁসির আদেশ হয়েছে, আমার খুন হওয়া ছেলে ন্যায় বিচার পেয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত