কলেজছাত্রীকে গণধর্ষণ, আটক ৩

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ১৬:০৭

জাগরণীয়া ডেস্ক

মেস থেকে তুলে নিয়ে চেতনানাশক খাইয়ে থেকে এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ২৭ এপ্রিল (শুক্রবার) বেলা ১২টার দিকে বরিশাল নগরের কলেজ রো’র (ভাষা শহীদ অধ্যক্ষ আইউব আলী খান সড়ক) সিকদার ভিলা নামে একটি ছাত্র মেসে ওই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- ঘটনার মূল হোতা বিএম কলেজ সংলগ্ন এলাকার বাবুল মল্লিকের ছেলে বখাটে রাব্বী মল্লিক ও তার বন্ধু বিএম কলেজের মার্কেটিং বিভাগের তৃতীয়বর্ষের ছাত্র সাইফুল ইসলাম সজিব এবং মানিক। 

খবর পেয়ে পুলিশ ওই মেস থেকে অচেতন অবস্থায় ধর্ষণের শিকার কলেজছাত্রীকে উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। গণধর্ষণের শিকার ওই ছাত্রী বরিশাল নগরের কাশীপুর হাইস্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, সকালে কাশীপুর হাইস্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয়বর্ষের ওই ছাত্রী (ভিকটিম) নোট আনতে বিএম কলেজের সামনে তার বন্ধু সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের দ্বিতীয়বর্ষের ছাত্র ইমতিয়াজের মেসে যায়। এ সময় স্থানীয় বখাটে রাব্বী তাকে জোরপূর্বক সেখান থেকে কলেজ রো’র সিকাদার ভিলার মেসে নিয়ে আসেন। এরপর সেখানে মেসের বাসিন্দা সজিবের কক্ষে নিয়ে চেতনানাশক কিছু খাইয়ে ধর্ষণ করে রাব্বী। রাব্বী ওই ছাত্রীকে সজিবের জিম্মায় রেখে পালিয়ে গেলে সজিবও তাকে ধর্ষণ করে। সজিব বাকেরগঞ্জের পাদ্রিশিবপুর এলাকার জামান হাওলাদারের ছেলে।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ধষর্ণের অভিযোগে মূল হোতা রাব্বী মল্লিকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত