বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১৫:২৯

জাগরণীয়া ডেস্ক

বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে এক তরুণীকে গণধর্ষণ করেছে ৩ যুবক।  গত ২১ এপ্রিল (শনিবার) সন্ধ্যায় শেরপুরে নালিতাবাড়ীতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-নালিতাবাড়ী উপজেলার গোবিন্দনগর গ্রামের আব্দুস সালামের ছেলে আল-আমিন (৩৫) ও ছৈমদ্দিন মিয়ার ছেলে আব্দুল জলিল শাহীন মিয়া (২২)। 

২৩ এপ্রিল (সোমবার) সকালে ঐ তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা হাসপাতালের‘ওয়ান স্টপ ক্রাইসি সেন্টারে’ভর্তি করা হয়েছে। 

ঐ তরুণীর বরাত দিয়ে নালিতাবাড়ী থানার ওসি মো. ফসিহুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় ওই তরুণী নালিতাবাড়ীর ছিটপাড়া এলাকার নানীর বাড়ি থেকে নিজবাড়িতে যাচ্ছিলেন। এ সময় পাশের গোবিন্দনগর গ্রামের পূর্বপরিচিত আলামিন মিয়া ওই তরুণীকে একা যেতে দেখে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে তাকে রিকসায় তুলে নেয়। পরবর্তীতে মোটরসাইকেলে করে আল-আমিনের সহযোগী আরও দুই যুবক তাদের রিকসার পিছু নেয়। 

তরুণীকে বহনকারী রিকসাটি তিনানী পাড়া এলাকার ভোগাই নদীর পাড়ের পৌঁছালে সেখানে ওই তিন যুবক তরুণীকে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা ওই তরুণীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। 

গত ২২ এপ্রিল (রবিবার) এ ঘটনায় ৩ যুবককে আসামি করে নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হলে পুলিশ ধর্ষক আল-আমিন ও শাহীন মিয়াকে গ্রেফতার করে। এ ঘটনায় অপর অভিযুক্ত সোহাগ মিয়া (২৪) কে খুঁজছে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত