আপোস শর্তে মডেল কাজী আসিফের জামিন

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ০০:৩৭

জাগরণীয়া ডেস্ক

আপোস শর্ত মেনে নিয়ে ৬ মে পর্যন্ত জামিন পেলেন মডেল কাজী আসিফ রহমান। স্ত্রী মিমা শাহ অর্নির করা নির্যাতন মামলায় ২৫ এপ্রিল (বুধবার) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজমের আদালত এ আদেশ দেন।

তার জামিনের বিষয়য়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী সাইফুল আলম।

আইনজীবী বলেন, আগামী ৬ মে পর্যন্ত আসিফের জামিন মঞ্জুর করেছেন আদালত। স্ত্রী অর্নি রহমানের উপর আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন; এই শর্তে তাকে জামিন দেওয়া হয়েছে আসিফকে। এছাড়াও আসিফ যদি আগের মতো স্ত্রী ও সন্তানের সঙ্গে অন্যায় করেন তাহলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

আসিফের বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিয়ের সময় পরিবার ৭/৮ লাখ টাকার আসবাবপত্র দেয়। পরে বাদী আসামিকে গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা দেন। আসামি গাড়ি না কিনে ওই টাকা কী করেছে তা গত ২ এপ্রিল বাদী জিজ্ঞাসা করলে আসামি আরো ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন ও মারধর করেন।

উল্লেখ্য, মুঠোফোন কোম্পানি সিটিসেলের বিজ্ঞাপনের মাধ্যমে বেশ আলোচনায় আসেন মডেল কাজী আসিফ। এরপর একাধিক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করেন তিনি। অর্নি কানাডায় নার্স হিসেবে কাজ করেন। কাজী আসিফ ও অর্নি দম্পতির ৮ মাস বয়সি মেয়ে রয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত