সিলেটে মা-ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশ : ০১ এপ্রিল ২০১৮, ১৯:৩৪

জাগরণীয়া ডেস্ক

সিলেটের মীরাবাজার খারপাড়া এলাকায় মা ও ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১ এপ্রিল (রবিবার) দুপুরে খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ খরপাড়ার ‘মিতালী ১৫/জে’ নম্বরের একটি বাসার নিচতলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ওই বাসার গৃহকর্মী তানিয়া (১৬) পলাতক রয়েছে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর থানা নিবাসী হেলাল মিয়ার স্ত্রী মা রোকেয়া বেগম (৪৫) ও ছেলে রবিউল ইসলাম রোকন (১৬)। ওই বাসা থেকে রাইসা নামে পাঁচ বছরের একটি শিশুকন্যাকে উদ্ধার করেছে পুলিশ। রোকেয়ার স্বামী হেলাল মিয়া দীর্ঘদিন যাবত হাসপাতালে চিকিৎসাধীন। 

স্থানীয়রা জানান, বাড়ির ভেতরে রোকেয়া বেগমের পাঁচ বছরের মেয়ে রাইসার কান্না ও পঁচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

নিহত রোকেয়ার ভগ্নিপতি ফারুক মিয়া জানান, শুক্রবার (৩০ মার্চ) সন্ধ্যায় তাদের সঙ্গে আমার কথা হয়েছে। 

ঘটনাস্থলে উপস্থিত ওই বাসার মালিক সালমান হোসেন জানান, তারা বছরখানেক আগে এই বাসায় ভাড়াটিয়া হিসেবে উঠেছিলেন। নিহত রোকেয়া একটি বিউটি পার্লারে কাজ করতেন এবং  তার ছেলে রোকন মীরাবাজারের একটি মাদ্রাসায় পড়তো।  

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ওসমানি মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহে এরই মধ্যে পচন ধরেছে। ধারণা করা হচ্ছে, বেশ কিছুদিন আগে তাদের হত্যা করে হয়েছিল। তবে কী কারণে এ হত্যাকাণ্ড সে ব্যাপারে কিছুই বলতে পারছে না পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত