জামালপুরে পৃথক ঘটনায় ২ গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশ : ৩০ মার্চ ২০১৮, ০০:৩৮

জাগরণীয়া ডেস্ক

জামালপুরে পৃথক স্থান থেকে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৯ মার্চ (বৃহস্পতিবার) সকালে হালিমা বেগম (৩৫) নামে এক গৃহবধুর মরদেহ তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। জেলার দেওয়ানগঞ্জ উপজেলার হাতিবান্দা ইউনিয়নের চখারচর গ্রাম থেকে হালিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। হালিমা ওই গ্রামের আব্দুস সালামের স্ত্রী।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আমিনুল হক জানান, একটি বিয়ের দাওয়াত খেয়ে বৃহস্পতিবার সকালে বাড়ি ফেরার পর মায়ের মরদেহ দেখে হালিমার ছেলে সুমন মিয়া পুলিশ খবর দেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এসময় ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

পারিবারিক কলহের জের ধরেই তার মাকে হত্যা করা হয়েছে বলে সুমন অভিযোগ করেছেন। ঘটনার পর থেকেই হালিমার স্বামী আব্দুস সালাম পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এদিকে, ২৯ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে সদর উপজেলার বদেচান্দি এলাকার রেল লাইনের পাশ থেকে মিনা নামে অপর গৃহবধূর মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মিনা সদরের শরিফপুর ইউনিয়নের বদেচান্দি এলাকার রাশেদুল ইসলামের স্ত্রী।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মো. নাসিরুল ইসলাম মজুমদার জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত