রাতে স্বামীর সকালে স্ত্রীর আত্মহত্যা!

প্রকাশ : ২৯ মার্চ ২০১৮, ১৭:২৬

জাগরণীয়া ডেস্ক

১০–১২ ঘণ্টার ব্যবধানে স্বামীর পর এবার স্ত্রীরও ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। দাম্পত্য কলহের জের ধরে স্বামীর পর স্ত্রী আত্মহত্যা করে থাকতে পারেন বলে মনে করছে পুলিশ। জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের পশ্চিম রুকিন্দীপুরে এ ঘটনা ঘটেছে।

২৮ মার্চ (বুধবার) রাতে বাড়ি থেকে স্বামী সাইফুল ইসলামের (২২) লাশ ও ২৯ মার্চ (বৃহস্পতিবার) সকালে বাড়ির অদূরে একটি আমগাছ থেকে স্ত্রী সনি আখতারের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আক্কেলপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আসমাউল জানান, বুধবার রাত দশটায় স্বামীর ও বৃহস্পতিবার সকালে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্বামী-স্ত্রীর লাশ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

নিহতদের পরিবার ও এলাকাবাসী জানায়, প্রায় এক বছর আগে সাইফুল ইসলাম ও সনি আখতার প্রেম করে বিয়ে করেন। সাইফুলের পরিবার বিয়ে মেনে নিলেও সনি আখতারের পরিবার তা নেননি। কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। বুধবার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর সাইফুলের স্ত্রী সনি বাসা থেকে বের হয়ে চলে যান। আর সাইফুল ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেন। সনি ফিরে এসে ঘরের দরজা বন্ধ দেখে ধাক্কাধাক্কি করে কোনো সাড়া পাননি। পরে দেয়ালের আলগা ইট খুলে তিনি দেখতে পান সাইফুল ঘরের ভেতর বাঁশের আড়ার সঙ্গে ঝুলছে। এসময় সনি চিৎকার করলে সবাই ছুটে আসে। পরে পুলিশ এসে রাত ১০টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই সময় সবার অলক্ষ্যে বাসা থেকে বেরিয়ে যান সনি। বৃহস্পতিবার সকালে আমগাছে তার ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত