অন্তঃসত্ত্বার পেটে পুলিশের লাথি!

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৫:৩৭

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের খুড়ারগাঁতী গ্রামের দিনমজুর খাইরুল ইসলামকে একটি অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করতে গিয়ে তার ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রেখা খাতুনের পেটে লাথি ও মারধরের অভিযোগ উঠেছে সিরাজগঞ্জ সদর থানার এস.আই গোলাম মোস্তফা ও এ.এস.আই কুতুবের বিরুদ্ধে।

২২ মার্চ (বৃহস্পতিবার) ঘটনাস্থলে গিয়ে জানা যায়, বাগবাটি ইউনিয়নের খুড়ারগাঁতী গ্রামের আক্তার হোসেন ও তার ছেলে বেলাল হোসেনের সাথে একই ইউনিয়নের পানিয়াবাড়ী গ্রামের আসতাহারের ছেলে গোলাম মওলার সাথে বিরোধ চলছিলো। এরই জেরধরে বুধবার দুপুরে খুড়ারগাঁতী গ্রামে এস.আই গোলাম মোস্তফা ও এ.এস.আই কুতুব ১০/১২ জন পুলিশ কনস্টেবল নিয়ে খাইরুল ইসলামের বাড়িতে প্রবেশ করেন। খাইরুল ইসলামকে আটক করতে তার স্ত্রী বাধা দেন। এ সময় পুলিশ তার পেটে লাথি দিলে তিনি অসুস্থ হয়ে পড়েন।

২১ মার্চ (বুধবার) দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের খুড়ারগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ৮ মাসের অন্তঃসত্ত্বা রেখা খাতুনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। 

এ ব্যাপারে সদর থানার এস.আই গোলাম মোস্তফা কিছুই জানেন না বলে জানান। তিনি বলেন- খাইরুল ইসলামকে ধরার সময় তার স্ত্রী বাধা দিলে একটু ধস্তাধস্তি হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাউদ হোসেন জানান, ঘটনাটি আমার জানা নেই। তবে একটি মারামারির মামলায় খায়রুলকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত