স্বামীর আগুনে দগ্ধ অন্ত‍ঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

প্রকাশ : ০৭ মার্চ ২০১৮, ২২:৩৪

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের এনায়েতপুরে স্বামীর দেওয়া আগুনে দগ্ধ তিন মাসের অন্ত‍ঃসত্ত্বা গৃহবধূ সোনিয়া খাতুনের (২৪) মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

৭ মার্চ (বুধবার) ভোর রাতে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জানা যায়, ৬ মার্চ (মঙ্গলবার) দুপুরে এনায়েতপুর থানার গোপালপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনিয়ার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে স্বামী জাহাঙ্গীর হোসেন পালিয়ে যান। সোনিয়ার চিৎকারে এলাকার লোকজন এসে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস বলেন, মঙ্গলবার রাতে গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এনায়েতপুর থেকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। পরে আমরা অ্যাম্বুলেন্স এনে তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ থেকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত গৃহবধূর মা নুরুন্নাহার খাতুন বাদী হয়ে জামাই জাহাঙ্গীর হোসেনকে একমাত্র আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামি জাহাঙ্গীরকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সোনিয়া এনায়েতপুর থানার গোপালপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী এবং একই থানার রুপনাই গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত