দুই মাসে প্রধানমন্ত্রীর দুই বিভাগ ও তিন জেলায় সফর

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ২৩:২৪

জাগরণীয়া ডেস্ক

চলতি মার্চ ও আগামী এপ্রিল এই দুই মাসে আরও দুটি বিভাগীয় শহর এবং তিনটি জেলায় সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী ইতোমধ্যেই দেশের বেশ কিছু মহানগর ও জেলায় সফর করছেন। এসব সফরে নির্বাচনী প্রচারণার পাশাপাশি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন করছেন তিনি।

প্রধানমন্ত্রীর কার্যালয় ও আওয়ামী লীগ অফিস সূত্রে জানা গেছে, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগীয় শহর এবং চাঁদপুর, ঠাকুরগাঁও, ও গাজীপুর জেলায় তিনি সফর করবেন। আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রীর সিঙ্গাপুর সফরে যাওয়ার কথা রয়েছে। এরপর ১৪ মার্চ দেশে ফেরার কথা রয়েছে তার। প্রধানমন্ত্রী সিঙ্গাপুরে রাষ্ট্রীয় এই সফর শেষ করে এই সফর শুরু করবেন।

প্রতিটি সফরে জেলা বা মহানগর আওয়ামী লীগ জনসভার আয়োজন করবে। জনসভায় অংশ নিয়ে আগামী নির্বাচনে আবারও নৌকার প্রার্থীকে বিজয়ী করতে অনুরোধ জানাবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, এই দুই বিভাগীয় শহর ও তিন জেলায় প্রধানমন্ত্রী সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন করতে যাবেন। দলের সভাপতি জেলা বা মহানগরে যাওয়ার কারণে স্থানীয় আওয়ামী লীগের অনুরোধে তাদের আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন তিনি।

আগামী ২১ মার্চ বন্দরনগরী চট্টগ্রাম সফরের মধ্য দিয়ে এই সফর শুরু হওয়ার কথা রয়েছে। এরপর ১ এপ্রিল চাঁদপুরে, ৫ এপ্রিল ময়মনসিংহ, ২৫ এপ্রিল ঠাকুরগাঁও সফরে যাবেন তিনি। 

উল্লেখ্য, ইতোমধ্যে সিলেট, বরিশাল, যশোর, রাজশাহী ও খুলনায় সফর করেছেন প্রধানমন্ত্রী। এসব সফরে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দেন শেখ হাসিনা। মহানগর সফর হিসেবে এর আগে সর্বশেষ ৩ মার্চ খুলনায় জনসভা করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত