রাজধানীতে শিশু চুরির দায়ে নারী গ্রেপ্তার

প্রকাশ : ০৮ মার্চ ২০১৮, ০২:৫৬

জাগরণীয়া ডেস্ক

রাজধানীতে দুই মাসের এক শিশুকে চুরির দায়ে ইয়াসমিন আক্তার (৩৫) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৭ মার্চ (বুধবার) রাত সাড়ে ১০ টার দিকে চুরির সাড়ে ১৫ ঘন্টা পর শিশুকে রাজধানীর গাবতলীর বসুপাড়া থেকে উদ্ধার করা হয় এবং সেই সাথে ঐ নারীকে গ্রেপ্তার করা হয়। 

শিশুটির পিতা আরিফ আহমেদের বরাত দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পূর্ব বিভাগের (ডিবি) জ্যেষ্ঠ সহকারী কমিশনার নাজমুল আহসান বলেন, আরিফ আহমেদ তার স্ত্রী ও দুই মাসের শিশু সন্তান আলিফকে নিয়ে রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগ এলাকায় থাকেন। গ্রেপ্তার হওয়া ইয়াসমিন আক্তার পাঁচ বছর আগে ঐ বাড়িতে ভাড়া থাকতেন। গত ৬ মার্চ (মঙ্গলবার) তিনি আরিফের বাসায় বেড়াতে আসেন এবং রাতে আরিফের স্ত্রী ও শিশুসন্তানের সাথে ঘুমাতে যান। ৭ মার্চ (বুধবার) ভোরের দিকে আরিফের স্ত্রী টের পান যে, তার সন্তান আলিফ ও অতিথি ইয়াসমিন বাসায় নেই। এরপরই পুলিশকে খবর দেয়া হয়।

বাড়িতে অতিথি হিসেবে থাকাকালীন সময়ে ঐ বাড়ির গৃহকর্মী সুমীর মোবাইলে ব্যবহার করে ইয়াসমিন তার স্বামীর সঙ্গে কথা বলেছিলেন। মোবাইল নেটওয়ার্কের সূত্র ধরে ঐ নারীর বাসা খুঁজে বের করে পুলিশ। এরপর শিশুটিকে উদ্ধার এবং ঐ নারীকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় যাত্রাবাড়ির থানায় ইয়াসমিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তবে শিশু চুরির ঘটনায় ইয়াসমিনের স্বামীর কোন জনসংযোগ খুঁজে পায়নি পুলিশ। ইয়াসমিন তার স্বামীকে শিশুটিকে রাস্তায় কুড়িয়ে পেয়েছে বলে জানিয়েছিল। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত