প্রলোভন দেখিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪১

জাগরণীয়া ডেস্ক

বিয়ের প্রলোভন দেখিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

২২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে রাঙ্গাবালী থানায় বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই মাদ্রাসাছাত্রী।

মামলার আসামিরা হলেন- রাঙ্গাবালী ইউনিয়নের গঙ্গিপাড়া গ্রামের ফেরদৌস হাওলাদার (২২), তার সহযোগী চালিতাবুনিয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের সাইদুল ইসলাম (৪০) ও গঙ্গিপাড়া গ্রামের ফারুক হোসেন (৪৫)।

মামলা এজাহার সূত্রে জানা যায়, কয়েকমাস আগে উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের আলিম প্রথম বর্ষের ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় প্রধান আসামি ফেরদৌস। ওই সময় ফেরদৌস নিজেকে পটুয়াখালী সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র হিসেবে পরিচয় দেয়। কিন্তু ওই ছাত্রী প্রেমের প্রস্তাবে রাজি না হলে তাকে বিয়ের প্রস্তাব দেয় ফেরদৌস। তাতেও রাজি না হলে আসামি সাইদুল ইসলাম ও ফারুকের সহযোগীতায় কৌশলে ঐ ছাত্রীর সঙ্গে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে তোলে সে। একপর্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করে।

সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতে ওই ছাত্রীর ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করতে গেলে তাকে হাতেনাতে আটক করে স্থানীয়রা।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বলেন, আসামি ফেরদৌসকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। অন্য দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত